………………..Terms and Conditions………………..

 

সম্মানিত ক্রেতাবৃন্দ, UDG.COM.BD বা ইউ. ডি. জি (ইউজফুল ডেইলি গেজেট) সব সময় কাস্টমারদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। এতদসত্বেও গ্রাহক সেবারমান উন্নত, সময়োপযোগী এবং দ্রুততর করার জন্যে কিছু নিয়ম কানুন মেনে কার্য পরিচালনা করতে হয়। সন্মানিত গ্রাহকগনের প্রতি বিশেষভাবে অনুরোধ UDG.COM.BD থেকে ইলেকট্রনিক্স পণ্য কেনার পূর্বে নিন্ম উল্লেখিত নিয়মাবলি ভালোভাবে অনুসরণ করবেন।

আমাদের যেকোন সার্ভিস, প্রোডাক্ট, সফটওয়ার বা সেবা ব্যাবহার কিংবা ক্রয় করার পূর্বে দয়াকরে এই টার্মস এবং কন্ডিশন গুলো পড়ে নেয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ রইলো। আমাদের সার্ভিস ব্যাবহার করার মানেই হলো আপনি আমাদের টার্মস এবং কন্ডিশন গুলো পড়ে নিয়েছেন এবং এতে সম্মত আছেন। কিন্তু, আপনি যদি আমাদের টার্মস এবং কন্ডিশন গুলোতে সম্মত না থাকেন, তাহলে আমাদের সার্ভিস ব্যাবহার না করাটাই শ্রেয়। এটি UDG.COM.BD এবং আপনার মধ্যকার End-User লাইসেন্স এগ্রিমেন্ট, যাতে লাইসেন্সর বা আমরা হচ্ছি UDG.COM.BD এবং আপনি হচ্ছেন গ্রাহক কিংবা কাস্টমার।

সেকশন ১:

যেকোনো বিক্রয়ের সময় যে সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ঘোষণা করা হয় সেগুলো মূলত পন্য প্রস্তুতকারক কর্তৃক প্রদান করা ওয়ারেন্টি । অর্থাৎ বিক্রিত পণ্যের ওয়ারেন্টি সেবা মূলত নির্দিষ্ট ব্রান্ডের মূল কোম্পানী বহন করে থাকে। ওয়ারেন্টি সেবার ভিন্নতার দিক থেকে WGP/SKE ব্র্যান্ডের Mini DC UPS ও Adapter গুলো চীন হতে বাংলাদেশে আমদানিক্রিত পণ্য হওাতে বাংলাদেশে সেগুলোর ৬ – ১২ মাস সময়কালের অফিশিয়াল ওয়ারেন্টি প্রদান করা সম্ভপর হয়ে উঠে না। এক্ষেত্রে সাহায্যকারী প্রতিষ্ঠান UDG.COM.BD মূল ব্রান্ডের কোম্পানি গুলোর ওয়ারেন্টি সেবার শর্তাবলী কার্যকর করার জন্য নিয়মিত কাজ করছে।

সেকশন ২:

আমাদের সাইটের যেকোন পণ্যের মূল্য কোন প্রকার পূর্ব বিজ্ঞপ্তি বা বার্তা ছাড়াই পরিবর্তন হতে পারে। আমরা সর্বাত্মক চেষ্টা করি আমাদের সাইটের পণ্যমূল্য ন্যায্য ও সঠিক রাখতে, কিন্তু সময়ের সাথে সাথে দাম পরিবর্তন হতে পারে। এক্ষেত্রে অর্ডার ডেলিভারিতে পাঠানোর আগেই আপনাকে জানানো হবে এবং আপনি চাইলে অর্ডারটা নিতে পারেন কিংবা ক্যান্সেল ও করতে পারেন। U.D.G যেকোন সময় যেকোন সার্ভিস বা অফার বা ডেলিভারি বন্ধ করা, পরিবর্তন কিংবা পরিবর্ধন করার অধিকার রাখে। U.D.G আপনার বা অন্য কারো কাছে এসব পরিবর্তনের জন্য দায়বদ্ধ থাকবেনা।

সেকশন ৩:

U.D.G সর্বাত্মক চেষ্টা করে সাইটের সকল প্রোডাক্ট এর কালার, সাইজ বা অন্য কোন ভেরিয়েশন থাকলে তা সঠিকভাবে ওয়েবসাইটে দেখানোর কিংবা বর্ণনা করার জন্য এবং সিলেকশনের অপশন দেয়ার। তারপরও যদি  ইউজারের ডিভাইস সেটিংস, ডিভাইস মডেল, রিজিয়ন কিংবা কালার ক্যালিব্রেশন এর জন্য প্রোডাক্ট এর কালার কিংবা সাইজ ভিন্ন দেখা যেতে পারে। তাই U.D.G নিশ্চয়তা দিতে পারেনা যে প্রোডাক্ট বাস্তবে দেখতে হুবহু সাইটে দেখানো প্রোডাক্ট এর ছবির মত হবে। যদি কোন প্রোডাক্ট ওয়েবসাইটের বর্ননার সাথে না মিলে, এক্ষেত্রে আপনি চাইলে প্রোডাক্ট টি অব্যাবহৃত অবস্থায় আমাদের Return/Replacement and Refund Policy অনুযায়ী রিটার্ন করতে পারেন। তাছাড়া, যেকোন প্রোডাক্ট এর স্টক কে সীমিত করার, নোটিফিকেশন ছাড়াই প্রাইস কিংবা বর্ণনা পরিবর্তন করার অধিকার আমরা সংরক্ষন করি।

সেকশন ৪:

আমাদের কাছে প্লেস করা আপনার যেকোন অর্ডার আমরা প্রত্যাখ্যান করা, যেকোন অর্ডার, প্রি-অর্ডার এ প্রোডাক্ট সংখ্যা সীমিত বা ক্যান্সেল করার অধিকার রাখি। এই বাধ্যবাধকতাটি সেইম একাউন্ট, সেইম বিলিং এড্রেস, সেইম পেমেন্ট একাউন্ট, এবং/অথবা সেইম শিপিং এড্রেস হলেও কার্যকর হতে পারে। যেকোন অর্ডার ক্যান্সেল, প্রোডাক্ট পরিমান সীমিতকরণ, প্রোডাক্ট পরিমান ক্যান্সেল করার ক্ষেত্রে আমরা প্লেস করা অর্ডার ইনফরমেশনে থাকা কন্টাক্ট নাম্বার অথবা মেইল এড্রেস এর মাধ্যমে কাস্টমারের সাথে যোগাযোগ করার সর্বাত্মক চেষ্টা করবো। কোন স্পেশাল অফারের ক্ষেত্রে, আমাদের জাজমেন্টের মাধ্যমে আমরা যদি মনে করি যে, কোন ডিলার, ডিস্ট্রিবিউটর বা রিসেলার অর্ডার করেছেন, সেই অর্ডার ক্যান্সেল করার ও অধিকার আমরা রাখি ।

সেকশন ৫:

একজন ওয়েবসাইট ইউজার কিংবা ক্রেতা হিসেবে আমাদের কাছ থেকে প্রতিটা অর্ডারে আপনি আপনার সম্পূর্ন সঠিক একাউন্ট ইনফরমেশন আমাদেরকে প্রদান করতে সম্মতি প্রকাশ করছেন। এছাড়া ও ক্রেতা হিসেবে প্রতিনিয়ত আপনি আপনার একাউন্ট ইনফরমেশন, মেইল এড্রেস, কন্টাক্ট নাম্বার এবং পেমেন্ট একাউন্ট ডিটেইলস আপডেট করতে সম্মতি প্রকাশ করছেন, যাতে করে আমরা আপনার ট্রাঞ্জেকশন সম্পন্ন করতে পারি এবং প্রয়োজনে আপনার সাথে যোগাযোগ করে দ্রুত প্রোডাক্ট বা সেবা প্রদান করতে পারি।

সেকশন ৬:

একটি ফোন নাম্বার বা ই-মেইল এড্রেস অথবা একাউন্ট ইনফরমেশন দিয়ে কাস্টমার একাধিক একাউন্ট রেজিস্ট্রেশন করতে পারবেনা। যদি কোনভাবে করতে সক্ষমও হন, আমাদের অফার, ডিস্কাউন্ট, ডিলস, কুপন কিংবা আকস্মিক অফার একের অধিক নিতে পারবেন না এবং সাবমিট করা অর্ডার ক্যান্সেল হতে পারে।

সেকশন ৭:

কুপন কোড, প্রমো কোড, ডিস্কাউন্ট অফার, বা সাইনআপ অফার মুলত প্রোডাক্ট এর সাধারন প্রাইস কে কমিয়ে দেয়। ডিসকাউন্ট কুপন, গিফট কার্ড এর অর্ডার সাকসেস হবার পর সেটা আর রিফান্ড, রিটার্ন অথবা এক্সেঞ্জ হবেনা। এই পলিসি অনুযায়ী সেইম ফোন নাম্বার বা মেইল এড্রেস দিয়ে ক্রিয়েট করা কোন কাস্টমার একের অধিকবার ডিস্কাউন্ট বা অফার নিতে পারবেন না। প্রমোশনাল এসএমএস কিংবা অফারের ব্যানারের কন্টেন্টে শুধুমাত্র অফারের মেইন কন্টেন্ট লিখা থাকবে, বিস্তারিত টার্মস এবং কন্ডিশুন গুলো ওয়েবসাইটে উল্লেখ থাকে, তাই অফার নেয়ার আগে টার্মস গুলো দেখ নেয়ার সুযোগ রয়েছে। U.D.G কোন প্রকার পূর্ব অবগত ছাড়াই যেকোন অফার যেকোন সময় সংশোধন, পরিবর্তন, পরিবর্ধন বা বাতিল করার অধিকার রাখে।

সেকশন ৮:

অনাকাঙ্ক্ষিতভাবে আমাদের ওয়েবসাইটে এমন কিছু প্রোডাক্ট বা সার্ভিস সম্পর্কে ভুল তথ্য থাকতে পারে। যেমন, টাইপিং ভুল, ভুল ইনফরমেশন অথবা ত্রুটি, যা যেকোন প্রোডাক্ট এর বিস্তারিত, মূল্য, প্রমোশন, অফার বা প্রোডাক্ট ডেলিভারি চার্জ কিংবা প্রোডাক্ট স্টক সম্পর্কে হতে পারে। তাই পূর্ব ঘোষনা ছাড়াই এধরনের ভুল ইনফরেশন কারেক্ট করার বা প্রয়োজনে পরিবর্তন করার অধিকার আমাদের রয়েছে। ভুলে কোন প্রোডাক্ট এর দাম অস্বাভাবিকভাবে কমে গেলে এবং সেই প্রোডাক্ট এর অর্ডার করলেও সেই অর্ডার ক্যান্সেল করা হতে পারে। যেমন ১২০০ টাকার প্রোডাক্টের প্রাইস যদি ভুলে ১২.০০ হয়ে যায় এমন ক্ষেত্রে পেমেন্ট করা অর্ডারও ক্যান্সেল করে রিফান্ড করা হতে পারে।

সেকশন ৯:

U.D.G সব সময়ই অরিজিনাল এবং অথেনটিক প্রোডাক্ট বিক্রয় করে। তাই, যেকোন প্রোডাক্ট অথরাইজড ভেন্ডর থেকে রিসিভ করে ডেলিভারির আগে কোয়ালিটি চেক করা হয়। তাই, কোন প্রোডাক্ট এর কোয়ালিটি চেক করার পর প্রোডাক্ট এ কোন সমস্যা থাকলে U.D.G সেই অর্ডার ক্যান্সেল করার অধিকার রাখে। কারন, আমরা চেষ্টা করছি আমাদের গ্রাহকদেরকে বেস্ট শপিং এক্সপেরিয়েন্স প্রদান করার। এছাড়া ও কোন প্রোডাক্ট স্টক না থাকলে কিংবা স্টক আউট হয়ে গেলেও U.D.G সেই অর্ডার টি ক্যান্সেল করার অধিকার রাখে। কারন, কিছু কিছু কারনে প্রোডাক্ট স্টক আগে থেকে বোঝা যায়না। যেমন, অপ্রত্যাশিত ইনভেন্টরি সমস্যা, ওয়েবসাইট ম্যানেজমেন্ট সমস্যা, ভেন্ডর স্টক আপডেট সমস্যা বা অপ্রত্যাশিত অন্য কোন সমস্যা বা হঠাত কোন প্রোডাক্ট এর চাহিদা বেড়ে গিয়ে স্টক আউট হয়ে গেলে এবং কোন অতিরিক্ত অর্ডার থাকলে তা ক্যান্সেল এবং রিফান্ড করা হতে পারে।

সেকশন ১০:

পণ্য ক্রয় করে হাতে পাওয়ার ১সপ্তাহের মধ্যে পণ্যটি ব্যবহার করতে গিয়ে অপ্রত্যাশিতভাবে নিম্নলিখিত সমস্যাগুলো পাওয়া গেলে পণ্যটি ব্যবহারের ৭ দিনের মধ্যে উপযুক্ত প্রমান সহকারে ভিডিও ক্লিপ U.D.G এর অফিসিয়াল ফেইসবুক পেইজে ম্যাসেজ করে অথবা WhatsApp এর মাধ্যমে ভিডিও ক্লিপ পাঠাতে হবে। কাস্টমার কর্তৃক অনুমেয় পণ্যের সমস্যা যদি প্রকৃতপক্ষেই পরিবর্তনযোগ্য সমস্যা হয়ে থাকে তাহলে আপনার ডিভাইসটি পরিবর্তন করে দেওয়া হবে।

 

পরিবর্তনযোগ্য সমস্যাগুলোর  শর্তাবলী নিম্নরূপঃ

  • আনপ্যাক করার পর  ডিভাইস পাওয়ার নিচ্ছে না, অর্থাৎ পাওয়ারে কানেক্ট করার পরেও ডিভাইসটি কোন মতেই চালু হচ্ছে না।
  • ফুল চার্জ করে ব্যবহার করার পরেও এক ঘন্টাও ব্যাকআপ পাওয়া যাচ্ছে না।
  • ডিভাইসটির কোন পোর্ট কাজ করছে না।

**** পণ্যটি ক্রয়ের সাত দিন পর উপরোক্ত সমস্যাগুলোর যেকোনো একটি দেখা দিলে আমাদেরকে জানালে আপনার ডিভাইসটিক পরিবর্তন করে দেওয়া হবে ****

 

যেসকল ক্ষেত্রে ওয়ারেন্টি কার্যকর হবে না:

  • অসতর্ক ভাবে ব্যবহারজনিত কারনে যেমন, পানিতে ভিজে যাওয়া, ভেঙে যাওয়া, পুড়ে যাওয়া, আঘাতপ্রাপ্ত হওয়া, গভীরভাবে আঁচড় এর দাগ প্রভৃতি কারণে কোন ত্রুটি দেখা দিলে তা ওয়ারেন্টির আওতায় থাকবে না।
  • কোন পণ্যের সিরিয়াল বা সিরিয়াল স্টিকার আংশিক বা সম্পূর্ণরূপে মুছে গেলে, উঠে গেলে বা যেকোন কারণে ক্ষতিগ্রস্ত হলে তখন পণ্যটি আর ওয়ারেন্টির আওতায় পড়বে না।
  • পণ্যটি ক্রয়ের সাত দিন পর পণ্যের যেকোনো  সমস্যায় সেটি পরিবর্তনযোগ্য হবে না।
  • বজ্রপাত অথবা আপনার ইলেকট্রনিক পাওয়ার ফল্ট এর জন্য যদি পণ্যটি পুড়ে যায় বা ক্ষতিগ্রস্থ হয় সে ক্ষেত্রে ৭ দিনের রিপ্লেসমেন্ট প্রযোজ্য হবে না
  • ক্যাবল, চারজিং এডাপ্টার ইত্যাদি যন্ত্রাংশ ওয়ারেন্টির আওতা বহির্ভূত।